ভিশন ডেস্কঃ

রাশি দেখে জেনে নিন আজকের দিনে কি কি করবেন, আর কি কি করেবন না।মিলিয়ে নিন আর সিদ্ধান্ত নিন। তাই শুরু করুন এখনই।

মেষঃ আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের বন্ধু বিয়োগের যোগ রয়েছে। ব্যবসায়ীরা ব্যবসার ক্ষেত্রে বন্ধুর পরামর্শ নিন। ব্যবসায়ে সাফল্য মিলবে। স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হবেন না।

বৃষঃ আজকের দিনে অপ্রত্যাশিত অতিথির আগমন হতে পারে। নিজের জন্য সময় বের করে, আজকের দিনে একটু নিজেকে বুঝুন। আজকের দিনে বিবাহিত জীবনের সমস্যা দুজনে মিলে মিটিয়ে নিতে পারবেন। আজ বিশেষ কিছু করুন, যাতে আপনার আয়ের উৎস উন্নতি হবে।

মিথুনঃ ভালোবাসার মানুষের অনুভূতি বুঝতে শিখুন। বন্ধুদের সাহায্যে প্রাপ্ত অর্থ আপনার সমস্যা সমাধানে সাহায্য করবে। আজকের দিনে অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি ফিরে সিনেমা দেখতে বা পার্কে যেতে পারেন। আজ এই রাশির জাতক জাতিকারা সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য পেতে পারেন।

কর্কটঃ আজ আপনার বাড়িতে অনেক অতিথি সমাগম হতে পারে। গহনায় করা বিনিয়োগ আজকের দিনে লাভদায়ী ফল পাবেন। দূর যাত্রা আপনার জন্য ক্লান্তিকর হলেও, লাভদায়ক। নিজের ভুলের জন্য ক্ষমা চাইতে দ্বিধা বোধ করবেন না।

সিংহঃ আজকের অফিসের কাজ, অন্যপথে ভবিষ্যতে কাজে দেবে। প্রিয়জনকে অতীতের ভুলের জন্য ক্ষমা করুন। বাড়িতে দূর আত্মীয়ের আগমনে আপনার সময় নষ্ট হতে পারে। দুধ শিল্পীদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে আজকের দিনে।

কন্যাঃ আজ এই রাশির জাতক জাতিকারা তাদের মায়ের থেকে অর্থ সুবিধা পেতে পারেন। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করে দিন। পরিবারের সদস্যদের বিরক্তিকর আচরণে, আপনি ক্ষিপ্ত হলেও মেজাজ হারাবেন না।

তুলাঃ নিজের মনোবল বাড়িয়ে তুলতে উপার্জন ক্ষমতা বাড়ানোর প্রয়োজন। আজকের দিনে পরিবারের লোকজনদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করবেন। আজকের দিনে আপনার স্বাস্থ্য সুন্দর থাকবে।

বৃশ্চিকঃ ব্যবসায়ীদের ক্ষেত্রে আজকের দিন শুভ। জীবনের সমস্যা সমাধানে অন্যের সাহায্য নিন। গোপন তথ্য স্ত্রীয়ের সঙ্গে ভাগ করলে, ফাঁস হওয়ার সম্ভাবনা রয়েছে। পার্কে ভ্রমণের সময় কোন ব্যক্তির সঙ্গে সাক্ষাতে আপনার মেজাজ খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনুঃ চারপাশের ঘটমান ঘটনার প্রতি নজর রাখুন। সঙ্গিনীর সঙ্গে প্রেমের মুহূর্ত কাটাবেন। দিনের শুরু ক্লান্তিকর হলেও, রাতের দিকে আর্থিক উন্নতির যোগ রয়েছে। নিজের কৃতিত্ব অন্যকে দেবেন না।

মকরঃ অফিস থেকে বাড়ি ফেরার সময় সাবধানে গাড়ি চালাবেন। নয়ত দুর্ঘটনার যোগ রয়েছে। আজকের দিনে এই রাশির জাতিক জাতিকারা স্বাস্থ্যের প্রতি নজর দিন।

কুম্ভঃ আজকের দিনে নিজের জন্য কিছুটা সময় পাবেন। যে সকল আত্মীয় আপনার থেকে অর্থ ঋণ নিয়েছে, তাদের এড়িয়ে চলুন। বাচ্চাদের উপর অযথা চাপ প্রয়োগ করবেন না।

মীনঃ আজকের দিনে আর্থিক সঞ্চয়ের বিষয়ে অন্যের পরামর্শ দিন। ঘরের কাজে নিযুক্ত থাকুন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা বিনোদন মূলক কাজে জড়িয়ে থাকুন। সঙ্গিনীর সঙ্গে আলোচনার সময় ঝগড়া বিবাদের যোগ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected By Kolkatavision !!